প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী
প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

প্রতীকী ছবি

প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ী পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায়। তিনি দশম শ্রেনীর ছাত্রী।

জানা গেছে, মোবাইল ফোনে পরিচয় হওয়া প্রেমিক হাসানের ফোন পেয়ে তার সাথে দেখা করতে পঞ্চগড়ে আসেন ঐ কিশোরী। তাদের দেখা হবার পর হাসানের মটরসাইকেলে বেড়াতে যান ভুক্তভোগী। রাত আনুমানিক ৮টার দিকে হাসান তার এক বন্ধুসহ আটোয়ারী থানার ধামোড় ইউনিয়নের বন্দরপাড়া এলাকার একটি নির্জন স্থানে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আরো ৪জন এসে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় ধর্ষকদের মধ্যে একজন কিশোরীকে ঘটনাস্থল থেকে এনে সড়কের উপর রেখে পালিয়ে যায়।

রাতে স্থানীয় আব্দুল মান্নান নামের এক ব্যাক্তির সহায়তায় কিশোরীকে উদ্ধার করে স্থানীয় এক ব্যক্তির বাড়িতে রাখা হয়। পরে তার স্বজনদের ঘটনাটি জানালে রাতেই তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সকালে পঞ্চগড় পুলিশ সুপার ঘটনাটি জানতে পারলে হাসপাতালে এসে কিশোরীর সাথে কথা বলেন। এবং দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আটোয়ারী পুলিশকে নির্দেশ প্রদান করেন।

ভুক্তভোগী নিউজ টোয়েন্টিফোরকে জানান, হাসানের সাথে ৩ মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় হয়। ঘটনার দিন সে দেখা করতে বললে সে পঞ্চগড়ে এসে তার সাথে দেখা করে। বেড়াতে যাওয়ার নাম করে সে তার এক বন্ধুসহ আমাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। এবং পরে আরো ৫ জন সেখানে এসে ধর্ষণ করে।

এ ঘটনায় কিশোরীর পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা একজনসহ ৭ জনের বিরুদ্ধে আটোয়ারী থানায় একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসামীরা হলো হাসান আলী, সবুজ, আমিনুল ইসলাম ওরফে ডিপজল, নজরুল ইসলাম, অমর, আব্দুর রহমান। অভিযুক্ত সকলের ঠিকানা পুরাতন আটোয়ারী।  

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা (ওসি) জানান, ইতিমধ্যে ৭ জনের বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী ডাক্তারী পরীক্ষার প্রস্তুতি চলছে। অপরাধীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

news24bd.tv/আজিজ