তেলের মূল্যবৃদ্ধি নিয়ে এত অস্থির হওয়ার কিছু নেই : বাণিজ্যমন্ত্রী

সংগৃহীত ছবি

তেলের মূল্যবৃদ্ধি নিয়ে এত অস্থির হওয়ার কিছু নেই : বাণিজ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

জ্বালানি তেলের দাম বাড়ানো নিয়ে এত অস্থির হওয়ার কিছু নেই মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, তেলের মূল্যবৃদ্ধিতে হয়তো কিছু মানুষের কষ্ট হবে। তবে কিছু কষ্ট সামনের দিকে নিয়ে যাবে।

রোববার (৭ আগস্ট) রাজধানীর এফবিসিসিআই কার্যালয়ে আয়োজিত ‘বঙ্গবন্ধুর অর্থনীতি ও বাণিজ্য ভাবনা’ শীর্ষক সেমিনারে এ মন্তব্য করেন তিনি। সেমিনারের আয়োজন করে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

প্রধানমন্ত্রী সাধারণ জনগণের সমস্যা বোঝেন বলে মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সাধারণ মানুষকে কষ্ট দিতে চান না। তাদের ভালোর জন্যই এটা করা হয়েছে বলে জানান মন্ত্রী।

তিনি বলেন, জ্বালানি তেলের দাম নিয়ে অনেকেই নানা মন্তব্য করছেন। আমাদের এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।

গত ১৪ বছরে আমাদের দেশ এগিয়েছে, উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী উদ্দেশ্যবিহীন সিদ্ধান্ত নেন না। ভবিষ্যতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রধানমন্ত্রীর আছে। এ কারণে তেলের দাম বাড়ানো হয়েছে। জ্বালানি তেলের দাম বাড়া নিয়ে এতো অস্থির হওয়ায় কিছু নেই।

এসময় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর বেসরকারি ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলম, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, সাবেক নির্বাহী পরিচালক এম মাহফুজুর রহমান, এফবিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এমসিসিআইয়ের সাবেক সভাপতি নিহাদ কবির, ট্যারিফ কমিশনের সাবেক সদস্য ড. মোস্তফা আবিদ খান, সাবেক সিনিয়র সচিব শুভাশীস বসুসহ অনেকে।

news24bd.tv/আলী