ওয়ানডে সিরিজেও হারল টাইগাররা

সংগৃহীত ছবি

ওয়ানডে সিরিজেও হারল টাইগাররা

অনলাইন ডেস্ক

প্রথম ওয়ানডেতে ৩০৩ রান করেও জিততে পারেনি বাংলাদেশ। জোড়া সেঞ্চুরি করে জিম্বাবুয়েকে জয় উপহার দেন সিকান্দার রাজা এবং ইনোসেন্ট কাইয়া। বিশেষ করে সিকান্দার রাজার অপরাজিত ১৩৫ রানের ইনিংস।

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ করলো ২৯০ রান।

এবারও সিকান্দার রাজার সেঞ্চুরি এবং অপরাজিত ১১৭ রান। তার সঙ্গে সেঞ্চুরি করলেন অধিনায়ক রেগিস চাকাভাও। আজও জোড়া সেঞ্চুরি জিম্বাবুয়ের।  

বোলিংয়ের শুরুটা ছিল আশা জাগানিয়া।

ইনিংসের শুরুতেই জিম্বাবুয়ের টপ অর্ডার নাড়িয়ে দেন বাংলাদেশের বোলাররা। কিন্তু সিকান্দার রাজা ও রেজিস চাকাভা মিলে পাল্টে দেন দৃশ্যপট। অধিনায়ককে সঙ্গে নিয়ে বিপদে পড়া জিম্বাবুয়ের ঢাল হয়ে দাঁড়ান সিকান্দার রাজা। দুজনেই তুলে নেন সেঞ্চুরি। চাকাভা-রাজার জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশকে সহজে হারিয়ে সিরিজ নিশ্চিত করেছে জিম্বাবুয়ে।   

আজ রোববার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়েছে জিম্বাবুয়ে। এই জয়ে তিন ম্যাচের এক ম্যাচ হাতে রেখেই ২-০ ব্যবধানে জিতে নিল জিম্বাবুয়ে। ২০১৩ সালের পর এই প্রথম বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতল স্বাগতিকরা।

টস হেরে আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৯০ রান করে বাংলাদেশ। মাহমুদউল্লাহ রিয়াদের অপরাজিত ৮০* এবং অধিনায়ক তামিম ইকবালের অর্ধশতকে ভর করে এই সংগ্রহ পায় সফরকারীরা।
news24bd.tv/আলী