পূবাইলে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে মামলা

পূবাইলে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে মামলা

শেখ সফিউদ্দিন জিন্নাহ্

গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযুক্ত ওই ছাত্রের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা।

মামলার বাদি জানান, 'গত ২৯ মে বিকালে আমি ও আমার স্ত্রী বাসায় ছিলাম না। এই সুযোগে বাসায় এসে আমার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে ওই ছেলে।

পরে বিভিন্ন সময় একাধিক স্থানে তাকে ধর্ষণ করেছে। আমার মেয়ে ওই স্কুলছাত্রকে বিয়ে করার জন্য প্রস্তাব দেয়। কিন্তু সে বিয়ে করবে না বলে জানায়। ছেলেটির বাবাকে কয়েকদিন আগে বিষয়টি জানালে তারা বিয়ে করাতে রাজি হননি।
এক পর্যায়ে ওই ছেলেকে আসামি করে রোববার পূবাইল থানায় মামলা করি। '

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সঙ্গে ওই স্কুলছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা আগে একই স্কুলে একই ক্লাসে লেখাপড়া করতো। অভিযুক্ত ছাত্র লেখাপড়া নিয়মিত না করায় ভুক্তভোগীর এক ক্লাস পেছনে পড়ে।

পূবাইল থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান জানান, থানায় মামলার পর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তদন্তের প্রয়োজনে অভিযুক্ত ছাত্রের নাম বলা যাচ্ছে না।

news24.tv/FA

এই রকম আরও টপিক