বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা, মিলাদ ও দোয়া
বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা, মিলাদ ও দোয়া

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা, মিলাদ ও দোয়া

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে রূপালী ব্যাংকের উদ্যোগে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে অংশ নেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

এ সময় এমডি বলেন, বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসেবে দীর্ঘকাল তার পাশে থেকে মানবকল্যাণ ও রাজনীতির যে শিক্ষা তিনি লাভ করেছেন, তাতে তিনি একজন শুদ্ধতম বাঙালি নারীর প্রতীকে পরিণত হয়েছিলেন। বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তার প্রতিটি রাজনৈতিক কর্মকাণ্ডে অফুরান প্রেরণার উৎস হয়েছিলেন শেখ ফজিলাতুন্নেসা মুজিব।

শেখ ফজিলাতুন্নেসা মুজিবের দৃঢ়চেতা অবস্থান বাংলার মুক্তি সংগ্রামকে ত্বরান্বিত করেছিল। যা বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

পরে বঙ্গমাতাসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম গোলাম মরতুজা, মো. হারুন অর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ইকবাল হোসেন খাঁসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ সেক্রেটারী মো. মহিউদ্দিনসহ রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ এবং বঙ্গবন্ধু প্রৌকশল পরিষদও আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন।

news24bd.tv তৌহিদ