হাসপাতালে শোয়েব আখতার, চাইলেন দোয়া
হাসপাতালে শোয়েব আখতার, চাইলেন দোয়া

সংগৃহীত ছবি

হাসপাতালে শোয়েব আখতার, চাইলেন দোয়া

অনলাইন ডেস্ক

পুরো ক্যারিয়ারে এই হাঁটুর চোট বেশ ভুগিয়েছে শোয়েব আখতারকে। সেই চোটই এবার তাকে নিয়ে গেল হাসপাতালে। সেখানে ব্যথায় কাতরাচ্ছেন তিনি। সেখান থেকে তিনি ভিডিওবার্তায় জানালেন এসব কথা।

সেই ভিডিওতে ভক্তদের কাছে দোয়ার আর্জিও জানালেন তিনি।  

সাবেক পাকিস্তানি এই পেসার সেই ভিডিও বার্তাতে জানালেন, হাঁটুর এই চোট বহুদিন ধরেই ভোগাচ্ছিল তাকে। অবসরের পরও তিনি এই ব্যথায় কাতরেছেন বেশ। তিনি বলেন, ‘আমি আরও পাঁচ বছর ধরে খেলতে পারতাম।

কিন্তু আমি জানতাম, যদি আমি এমন করতাম, তাহলে আমাকে এখন হুইলচেয়ারে করে চলাফেরা করতে হতো। এ কারণে আমি ক্রিকেটকে বিদায় বলেছিলাম। ’ 

তবে ব্যথা সয়েও পাকিস্তানের হয়ে খেলাটাকে বড় করে দেখলেন তিনি। বললেন, ‘কিন্তু এরপরও পাকিস্তানের হয়ে খেলাটা যথার্থ। এমনটা পেস বোলারের জীবনেরই অংশ, আপনি কখনো কখনো আপনার হাড় হারিয়ে ফেলতে পারেন, কিন্তু সেটা ঠিক আছে। যদি আমার আবারও কিছু করার সুযোগ থাকতো, তাহলে আমি আবারও এমনটা করতাম। ’

এরপর সেই ভিডিওতে শোয়েব তার ভক্তদের উদ্দেশে জানান, তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে আছেন। তার দুটি হাঁটুর অস্ত্রোপচার করতে ৫ থেকে ৬ ঘণ্টা লাগে।  

এরপর শোয়েব আখতার ভক্তদের কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমি অনেক যন্ত্রণা পাচ্ছি। আপনাদের কাছে দোয়া চাই। আশা করি এটিই আমার শেষ অস্ত্রোপচার, আমি আর ব্যথা সহ্য করতে পারছি না।

news24bd.tv/আলী