দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, চালক নিহত
দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, চালক নিহত

সংগৃহীত ছবি

দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, চালক নিহত

অনলাইন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে গ্রীন লাইন পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসের চালক নিহত হয়েছেন। নিহত বাস চালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। এসময় বাসের আরও ৩ যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন- মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম।  

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (৯ জুলাই) ভোর ৬টায় মীরসরাই ফিলিং স্টেশন এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রীন লাইন পরিবহনের একটি দ্রুত গতির বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের চালক মারা যান। এসময় বাসে থাকা আরও ৩ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করি। এসময় আটকে পড়া বাসচালককে বাসের কিছু অংশ কেটে উদ্ধার করা হয়েছে। বাসের সামনের অংশ একেবারে দুমড়েমুচড়ে গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসটি দ্রুত গতিতে ছিল। ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। ঘটনাস্থলে চালক নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাস চালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় আসছেন। তারপর মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

news24bd.tv/আলী