শরীয়তপুরে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত
শরীয়তপুরে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

শরীয়তপুরে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

অনলাইন ডেস্ক

শরীয়তপুরে আধিপত্য নিয়ে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। নিহত যুবকের নাম ওহেদ খান (২৯)।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের আবুড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ওহেদ খান ওই গ্রামের রমিজ উদ্দিন খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, চিকন্দি ইউনিয়নের আবুড়া এলাকায় ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোদাচ্ছের খানের সঙ্গে ১নম্বর ওয়ার্ডের মেম্বার আলমাস খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার হোসেন খানদের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।

এর জের ধরে আজ মঙ্গলবার দুপুরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ককটেল ফাটিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে মোদাচ্ছের খানের ছোট ভাই ওয়েদ খান নিহত ও আরও ১৫ জন আহত হন।

পরে আহতদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় পাঠান।

এ ঘটনায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন।

ওসি বলেন, এর আগে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত।

news24bd.tv তৌহিদ