সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলায় বখাটের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলায় বখাটের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি :

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সিরাজগঞ্জের বেলকুচিতে স্কুলছাত্রী হত্যা মামলায় সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামে এক বখাটের মৃত্যুদণ্ড এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার (১০ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা চন্দ্র সরকারের ছেলে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের শ্রী পবিত্র সরকারের মেয়ে পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করতো। স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী বখাটে যুবক শ্রী সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই প্রেমের প্রস্তাব দিতেন। পূজা সরকারকে বিরক্ত করতো। পূজা সরকার তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সঞ্জয় সরকার ক্ষিপ্ত হয়।

গত ৩ মে ২০২১ সালে পূজা সরকার বাড়িতে রান্না করছিল।

সঞ্জয় পূর্ব পরিকল্পনা মোতাবেক ধারালো ছুরি নিয়ে পূজার বাড়িতে প্রবেশ করে এলোপাথারীভাবে তার শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করতে থাকেন। এসময় পূজার চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে আসে। পূজা সরকারের মৃত্যু নিশ্চিত করে ধারালো ছুরি হাতে দৌঁড়ে পালিয়ে যায় সঞ্জয় সরকার।

পরে পূজা সরকারের বাবা শ্রী পবিত্র সরকার বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরে পুলিশ শ্রী সঞ্জয় চন্দ্র সরকারকে গ্রেপ্তার করে।

সঞ্জয় চন্দ্র সরকার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সাক্ষ্য গ্রহণে অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ শোনানি শেষে আদালত বুধবার এই রায় প্রধান করেন।

news24bd.tv/কামরুল