মাদারীপুরে দেশীয় মদ তৈরির সরঞ্জাম উদ্ধার

মাদারীপুরে দেশীয় মদ তৈরির সরঞ্জাম উদ্ধার

 মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের ডাসারে অবৈধ মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দেশীয় মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে ডাসার থানা পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার পশ্চিম দর্শনা মধু সুদন দে’র বসতঘরের পেছন খুপরি ঘরে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সেই খুপরি ঘরে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মদ তৈরির মূলহোতা মধু সুদন দে (৫০) ঘর থেকে পালিয়ে যায়।

সে উপজেলার পশ্চিম দর্শনা মৃত মাদব চন্দ্র দে’র ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ১৫ লিটার মদ তৈরির সরঞ্জাম, একটি নীল ড্রাম, দুটি সিলভারের পাতিল ও একটি প্লাস্টিকের খালি বোতল উদ্ধার করে। পলাতক আসামি মধু সুদনের বিরুদ্ধে মদ তৈরির সরঞ্জাম ও কাঁচামাল নিজ হেফাজতে রাখার অপরাধে ডাসার থানায় একটি  মামলা হয়েছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান নিউজ টোয়েন্টিফোরকে জানান, নিজ বাড়িতে কারখানা বানিয়ে দেশীয় মদ তৈরি এবং বিক্রি করছে-এমন সংবাদ ছিল আমাদের কাছে।

এই সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করেন। অভিযানে ১৫ লিটার চোলাই মদ এবং মদ তৈরির কাঁচামাল উদ্ধার করা হয়েছে। অবৈধ মদ তৈরির দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডাসার থানায় একটি মামলা হয়েছে।

news24bd.tv/কামরুল