ঢাকায় বিএনপির সমাবেশ কাল
ঢাকায় বিএনপির সমাবেশ কাল

ঢাকায় বিএনপির সমাবেশ কাল

অনলাইন ডেস্ক

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দমন-পীড়নের প্রতিবাদে আগামীকাল বৃহস্পতিবার ঢাকায় বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি।

রাজধানীর নয়াপল্টনে অনুষ্ঠেয় এ সমাবেশে ব্যাপক লোক সমাগমের প্রস্তুতি নিয়েছে দলটি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এই সমাবেশ শুরু হবে বেলা ২টায়।

মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একই দাবিতে আগামী শুক্রবার সারাদেশে মহানগর ও জেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি।

কালকের সমাবেশের ব্যাপারে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান বলেন, স্মরণকালের লোকসমাগম ঘটবে এ সমাবেশে। সেভাবে আমরা সব প্রস্তুতি নিয়েছি। ঢাকা মহানগর ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা যেভাবে এই সমাবেশে আসবেন- তাতে দুপুরের মধ্যেই এই এলাকা জনসমুদ্রে পরিণত হবে।

মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আবদুস সালাম বলেন, ঢাকা শহরের প্রতিটি ওয়ার্ড ও থানা থেকে দলের সর্বস্তরের নেতাকর্মীরা এই সমাবেশে যোগ দেবেন। শুধু তাই নয়, ঢাকাবাসীর মধ্যে যারা প্রত্যক্ষভাবে রাজনীতির সাথে সম্পৃক্ত নন- তারাও এই সমাবেশে আসবেন বলে আমরা ধারণা করছি। কারণ জ্বালানি তেল, দ্রব্যমূল্য বৃদ্ধি- এগুলো কোনো রাজনৈতিক বিষয় নয়। সর্বস্তরের মানুষই আজ ভুক্তভোগী। কাজেই এই সমাবেশে ব্যাপক লোকসমাগম ঘটবে। তাছাড়া আমাদের এই সমাবেশ হবে শান্তিপূর্ণ। ঐতিহাসিক এই সমাবেশের মাধ্যমে আমরা সরকারের কাছে বার্তা দেব- অনতিবিলম্বে ক্ষমতা ছেড়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন।

news24bd.tv/তৌহিদ