১৩ রানে হারল ওয়েস্ট ইন্ডিজ
১৩ রানে হারল ওয়েস্ট ইন্ডিজ

সংগৃহীত ছবি

১৩ রানে হারল ওয়েস্ট ইন্ডিজ

অনলাইন ডেস্ক

জ্যামাইকার সাবিনা পার্কে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। তবে নিজেদের মাঠে ব্ল্যাক ক্যাপসদের কাছে ধরাশয়ী নিকোলাস পরানের দল। ১৩ রানে হেরেছে তারা।

টসে জিতে বোলিং করতে নামে টিম ওয়েস্ট ইন্ডিজ।

প্রথম উইকেট জুটিতে ৬২ রানের উপহার দেন মার্টিন গুপটিল ‍ও কনওয়ে। ১৬ রানে ওডেন স্মিথের বলে অধিনায়ক হেটমেয়ারের হাতে তালুবন্ধি হন গুপটিল। দলীয় এক রান যোগ করে গুপটিলের সঙ্গী হন আরেক ওপেনার কনওয়ে। তিনি থামেন ৪৩ রানে।

পরে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের ৪৭ ও শেষের দিকে জিমি নিশামের ঝড়ো ৩৩ রানে ১৮৫ তে ইনিংস শেষ করে ব্ল্যাক ক্যাপসরা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিনটি উইকেট নেন ওবেড ম্যাককোয় ও ওবেড স্মিথ।

ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেনি টিম ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ১৪ রানে কাইল মায়ের্সকে ফেরান সাউদি। এরপরেই মাঠে নামেন অধিনায়ক পরান। তবে বেশি দূর এগোতে পারেননি তিনি। মাত্র ১৫ রানে তাকে ফেরান বাঁ হাতি স্পিনার মিচেল স্যান্টনার। এরপর দলীয় ৪৯ রানে ওয়েস্ট ইন্ডিজ হারায় চার উইকেট।

শেষ দিকে সাবেক অধিনায়ক হোল্ডার, রোমারিও শেফার্ড ও ওডেন স্মিথ। তবে কাঙ্ক্ষিত জয় এনে দিতে পারেনি তারা।  আর এতেই তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেল উইলিয়ামসনের দল।

news24bd.tv/মামুন