ইন্টার্ন চিকিৎসক জান্নাতুল হত্যার ঘটনায় মামলা

অভিযুক্ত ঘাতক প্রেমিক রেজাউল ক‌রিম রেজা‌সহ নিহত জান্নাতুল

ইন্টার্ন চিকিৎসক জান্নাতুল হত্যার ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক

রাজধানীর পান্থপ‌থে এক‌টি আবাসিক হো‌টে‌লে ইন্টার্ন চিকিৎসক জান্নাতুল নাঈম সি‌দ্দি‌ক‌কে গলা কেটে হত‌্যার ঘটনায় এক‌টি মামলা হয়েছে। যেখানে জান্নাতুলের প্রেমিক রেজাউল ক‌রিম রেজা‌কে প্রধান আসামি করা হ‌য়ে‌ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এ মামলা করা হয়েছে।
 
বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপু‌রে ডিএমপি মি‌ডিয়া সেন্টা‌রে এক প্রেস ব্রিফিংয়ে উপ-পু‌লিশ ক‌মি‌শনার ফারুক হো‌সেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ধারণা করা হচ্ছে, বি‌য়ে সংক্রান্ত বি‌রো‌ধের জে‌রে এ হত‌্যাকাণ্ড। ত‌বে পু‌রো বিষয়‌টি তদন্তের পর জানা যাবে। আর আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ’

বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের মর্গে জান্নাতুলের লা‌শ রয়েছে।

ময়নাতদন্তের পর প‌রিবা‌রের কা‌ছে লাশ হস্তান্তর করা হ‌বে বলে জানিয়েছে পুলিশ।  

এর আগে বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেল উঠেন জান্নাতুল ও রেজা। পরে সকাল ১০টার দিকে হোটেল কর্তৃপক্ষকে জরুরি কাজের কথা বলে বের হয়ে যান রেজা। হোটেল কর্তৃপক্ষ কয়েক দফায় রেজাকে ফোন করে দ্রুত আসতে বলে। কিন্তু জরুরি কাজের কথা বলে বারবার সময়ক্ষেপণ করেন তিনি।

পরে রাত ৯টার দিকে কলাবাগান থানায় খবর দিলে ৩০৫ নম্বর কক্ষ থেকে মেয়েটির ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। গলায় ছুরিকাঘাতসহ শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের চিহ্ন দেখতে পায় পুলিশ। উদ্ধার করা হয় ঘটনাস্থলে থাকা ছুরি।  

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ বলছে, রেজার সঙ্গে সম্পর্কের বিষয়টি পরিবার জানতো, পরিবার মেনে না নিলেও তারা বাইরে দেখা করতো।

news24bd.tv/মামুন