বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল সাকিবের
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল সাকিবের

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল সাকিবের

অনলাইন ডেস্ক

অনলাইন বেটিং সাইট বেটউইনারের প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, সাকিব বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। তাকে লিখিত আকারে জানাতে বলা হয়েছে।

এর আগে দুপুরের বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিব আল হাসানের কোনও সম্পর্ক থাকবে না বলে সাফ জানিয়ে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। বেটিং সংক্রান্ত যে কোনো কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ।

বৃহস্পতিবার এক বৈঠকের পর সিদ্ধান্তে অটল রয়েছেন পাপন। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

পাপনের এমন কড়া হুঁশিয়ারির পর অবশেষে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব।

তাকে নিয়ে যে শঙ্কা তৈরি হয়েছিল সেটিও কেটে গেছে। তিনি এই প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিলের মৌখিক সিদ্ধান্ত জানিয়েছেন। এখন লিখিত আকারে দেবেন।

news24bd.tv/তৌহিদ