জিম্বাবুয়ে সিরিজে ভারতের অধিনায়ক ঘোষণা
জিম্বাবুয়ে সিরিজে ভারতের অধিনায়ক ঘোষণা

সংগৃহীত ছবি

জিম্বাবুয়ে সিরিজে ভারতের অধিনায়ক ঘোষণা

অনলাইন ডেস্ক

১৮ আগস্ট থেকে শুরু হওয়া সিরিজে জিম্বাবুয়ের বিরুদ্ধে ওডিআইয়ের জন্য কে এল রাহুলকে অধিনায়ক করা হয়েছে। এর আগে সিসিআইয়ের মেডিক্যাল বোর্ডের কাছ থেকে খেলার ছাড়পত্র পেয়ে দলে জায়গা পান তিনি।  জিম্বাবুয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার সাত দিন আগে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে শিখর ধাওয়ানকে।  খরব আনন্দবাজারের।

 

এই সফরের জন্য প্রাথমিকভাবে শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছিল, কিন্তু রাহুলকে অধিনায়ক করার পর তাকে সহ-অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরুর আগে করোনা আক্রান্ত হন তিনি। তার পর থেকেই ছিলেন মাঠের বাইরে।  আগামী সপ্তাহে জিম্বাবুয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বিসিসিআই মেডিকেল টিমের কাছ থেকে ছাড়পত্র পেয়েছেন রাহুল।

তিনি দলে ঢোকায় জিম্বাবুয়ের সফরে ১৫ জনের বদলে ১৬ জন ক্রিকেটার খেলতে যাবেন।  

হারারে স্পোর্টস ক্লাব মাঠে আগামী ১৮ অগাস্ট প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে ভারত। একই মাঠে পরের দুই ম্যাচ হবে ২০ ও ২২ অগাস্ট। আর এশিয়া কাপ শুরু ২৭ অগাস্ট থেকে।

ভারত ওয়ানডে দল: লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুবমান গিল, দিপক হুডা, রাহুল ত্রিপাঠী, ইশান কিষান, সাঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, আকসার প্যাটেল, আভেশ খান, প্রসিধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ, দিপক চাহার।

news24bd.tv/আজিজ