একাধিক প্রেমের সম্পর্ক জেনে যাওয়াতেই খুন চিকিৎসক জান্নাতুল
একাধিক প্রেমের সম্পর্ক জেনে যাওয়াতেই খুন চিকিৎসক জান্নাতুল

সংগৃহীত ছবি

একাধিক প্রেমের সম্পর্ক জেনে যাওয়াতেই খুন চিকিৎসক জান্নাতুল

নিজস্ব প্রতিবেদক

একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্ক জেনে যাওয়াতেই চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিককে পরিকল্পিতভাবে হত্যা করেন স্বামী রেজাউল করিম রেজা। র‍্যাব জানায়, কয়েকমাসে আগে রেজার একাধিক নারীর সাথে অবৈধ প্রেমের সম্পর্ক জেনে যান জান্নাতুল। এর পর থেকেই তাদের সম্পর্কের অবনতি হয়।  

কারওয়ান বাজারে সংবাদ সম্মেলনে র‍্যাব আরও জানায়, একাধিক নারীর সাথে সম্পর্ক নিয়ে ঝগড়া হয় তাদের।

এর জেরে জান্নাতুলকে জন্মদিন পালনের কথা বলে পরিকল্পিতভাবে ওই হোটেলে নিয়ে যায় রেজা। গত কয়েকদিন ধরেই তাকে হত্যার জন্য ব্যাগে ছুরি বহন করছিলেন রেজা।  

বৃহস্পতিবার চট্রগ্রাম থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করে র‍্যাব।  র‍্যাব জানিয়েছে ২০২০ সালে পরিবারকে না জানিয়ে বিয়ে করেন তারা।

দুই পরিবারই তাদের সম্পর্কের কথা জানতো।  র‍্যাব আরো জানায়, নারী কেলেংকারিতে ২০১৮ সালে একটি ব্যাংক থেকে চাকরি যায় রেজাউলের।

এর আগে বুধবার রাতে রাজধানীর পান্থপথের একটি হোটেল থেকে উদ্ধার করা হয় চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকের গলাকাটা মরদেহ। জানা যায়, সেদিন সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেল উঠেন জান্নাতুল ও রেজা। পরে সকাল ১০টার দিকে হোটেল কর্তৃপক্ষকে জরুরি কাজের কথা বলে বের হয়ে যান রেজা। হোটেল কর্তৃপক্ষ কয়েক দফায় ফোন করে রেজাকে দ্রুত আসতে বলেন। কিন্তু জরুরি কাজের অজুহাত দিয়ে বারবার সময়ক্ষেপণ করেন তিনি। পরে রাত ৯টার দিকে কলাবাগান থানায় খবর দিলে ৩০৫ নম্বর কক্ষ থেকে মেয়েটির গলাকাটা ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

আবাসিক হোটেলে নিরাপত্তা ও অতিথিদের পরিচয় নিশ্চিতে কর্তৃপক্ষকে আরও সতর্ক থাকার কথাও বলা হয় সংবাদ সম্মেলনে।

news24bd.tv/আজিজ