বাস চাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত
বাস চাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত

প্রতীকী ছবি

বাস চাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ফুলপুরে বাস চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে আরও চারজন। শুক্রবার (১২ আগস্ট) বিকালে সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ শেরপুর সড়কের বাঁশাটি পশ্চিমপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ছনধরা ইউনিয়নের হযরত আলীর ছেলে মিজান মিয়া (২৭) এবং একই উপজেলার নগুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকালের দিকে নকলা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা বাঁশাটি পশ্চিমপাড়া নামক স্থানে আসতেই বিপরিত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ৬ যাত্রী আহত হয়।  

তাদের উদ্ধার করে নকলা ও ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিজান মিয়া মারা যান।

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই জুলহাস উদ্দিন বলেন, গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলাম নামে একজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার স্বজনরা মরদেহ নিয়ে চলে যায়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে একজন মারা যাওয়ার খবর পেয়েছি। তবে, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এখনো কোন খবর আসেনি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

news24bd.tv/আজিজ