গুলশানে পাপনের সঙ্গে বৈঠকে সাকিব
গুলশানে পাপনের সঙ্গে বৈঠকে সাকিব

ফাইল ছবি

গুলশানে পাপনের সঙ্গে বৈঠকে সাকিব

অনলাইন ডেস্ক

দেশে ফেরার পর আজ শনিবার (১৩ আগস্ট) নাজমুল হাসান পাপনের সঙ্গে তার গুলশানস্থ বাসভবনে বেলা ৩টার পর বৈঠকে বসেছেন সাকিব। জানা গেছে, এরপরই ঘোষণা করা হবে এশিয়া কাপের বাংলাদেশ দল।

বেটউইনার নিউজের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তির ইস্যুতে গেল কদিনে বেশ উত্তাল ছিল দেশের ক্রিকেটাঙ্গন। এই এক ইস্যুতে থমকে গিয়েছিল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণাও।

তবে বিসিবির চাপের মুখে সাকিব চুক্তি থেকে সরে আসায় সেই উত্তেজনা এখন অনেকটাই কমে গেছে। সবশেষ গেল মধ্যরাতে দেশে ফেরার পর নিজের ফেসবুক পেজ থেকে চুক্তি সংক্রান্ত পোস্টটিও সরিয়ে ফেলেছেন টাইগার অলরাউন্ডার।

আর তাই এশিয়া কাপের দল ঘোষণা করতে আর কোনো বাধা রইল না। সবকিছু ঠিক থাকলে শনিবার (১৩ আগস্ট) বিকেলের মধ্যেই এশিয়া কাপের জন্য দল ঘোষণা করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যদিও দল ঘোষণার চেয়েও সবার মনোযোগ কে হচ্ছেন অধিনায়ক সে দিকে।

মিরপুর হোম অব ক্রিকেট কিংবা গুলশানে বিসিবি সভাপতির বাসভবন শনিবার (১৩ আগস্ট) সকাল থেকেই দুই জায়গাতেই সাংবাদিকদের জটলা। কারণ এশিয়া কাপের জন্য দল ঘোষণার আগে বোর্ড সভাপতির সঙ্গে বৈঠকে সাকিব। আর তারপরই চূড়ান্ত ঘোষণা আসতে পারে।

এর মধ্যে যতটুকু আভাস পাওয়া যাচ্ছে, আসন্ন এশিয়া কাপে দলের নেতৃত্ব পেতে যাচ্ছেন বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিতে জড়ানো সাকিব আল হাসানই। সেই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের নেতৃত্বও পেতে পারেন। যদিও এতদিন ধরে অধিনায়ক হওয়ার তালিকায় প্রথম পছন্দই ছিলেন সাকিব। কিন্তু তার বিতর্কিত চুক্তিটির কারণে সেই সম্ভাবনায় উঁকি দেয় মাহমুদউল্লাহ নাম। কারণ পছন্দের তালিকায় থাকা লিটন দাস ও নুরুল হাসান হোসান চোটের কারণে দলেই থাকতে পারছেন না। তাই ভাবা হয়েছিল, সাকিব না হলে এশিয়া কাপে মাহমুদউল্লাহই হতে পারেন অধিনায়ক।

news24bd.tv/কামরুল