খুলনায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাই
খুলনায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

খুলনায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার সোনাডাঙ্গা আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদ এলাকায় নয়ন (১৮) নামে ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে দুইজন ইজিবাইক ছিনতাইয়ের জন্য নয়নকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

শনিবার বিকালে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আসামি হৃদয় ও নয়ন-২।

তাদের জবানবন্দি রেকর্ড করেন অতিরিক্ত সিএমএম সুমী আহমেদ। জবানবন্দি শেষে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়। হত্যাকাণ্ড সম্পর্কে আসামি রবি ও পারভেজ ভিন্ন ব্যাখ্যা দিয়েছে। তাদেরকে রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
 

জানা যায়, ইজিবাইক ছিনতাইয়ের জন্য শুক্রবার রাত ১০টার দিকে নয়নকে ফোন করে ডেকে নেয়া হয়। সোনাডাঙ্গা আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মহল্লার মসজিদের পিছনে পরিত্যক্ত মাঠে নিয়ে নয়নকে হত্যা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই আলামিন বলেন, ইজিবাইক চালক নয়নের সাথে পূর্ব পরিচয় ছিল দুর্বৃত্তদের। হত্যার সময় ঘটনাস্থলে চারজন উপস্থিত ছিল। আসামি হৃদয় পেছন থেকে নয়নের হাত ধরে রাখে। পারভেজ গলা চিপে ধরলে নয়ন পানিতে পড়ে যায়। পরে পারভেজ পানির ভেতর মাথা চুবিয়ে রেখে তার মৃত্যু নিশ্চিত করে।  

নয়নের লাশ কচুরিপানার মধ্যে ফেলে ইজিবাইক নিয়ে তারা শহরের বিভিন্নস্থানে ঘুরতে থাকে। রাত বেশি হওযায় পারভেজ ও রবি পথে নেমে যায়। রাত সাড়ে তিনটার দিকে ইজিবাইক নিয়ে হৃদয় ও নয়ন হরিণটানা থানা পুলিশের হাতে আটক হয়। তখন তারা পুলিশের কাছে ইজিবাইক ছিনতাইয়ের বিষয় স্বীকার করে।

news24bd.tv/কামরুল