চঞ্চলের ঠিকানা এখন 'কারাগার'
চঞ্চলের ঠিকানা এখন 'কারাগার'

চঞ্চল চৌধুরীর ফেসবুক প্রোফাইল থেকে।

চঞ্চলের ঠিকানা এখন 'কারাগার'

অনলাইন ডেস্ক

আয়নাবাজীর ভেলকির পর থেকে যেন থামানোই যাচ্ছে না চঞ্চল চৌধুরীকে। উপহার দিয়ে চলেছেন একের পর এক হিট সিনেমা, ওয়েব সিরিজ। 'পাপ-পুণ্য', 'হাওয়া'র পরে এখন ঠিকানা 'কারাগার'। ফেসবুকে ছোট্ট এক লাইনের মাঝেই বুঝিয়ে দিলেন কেমন হতে চলেছে আসন্ন ওয়েব সিরিজটি।

শনিবার এক ফেসবুক পোস্টে জনপ্রিয় এই অভিনেতা লেখেন- 'পাপ-পুণ্য'র হিসেব মিটিয়ে 'হাওয়া'য় ভেসে আমার ঠিকানা এখন 'কারাগার'…… সবই আমার 'তাকদীর'। ঠিক এক লাইনের মাঝে নিজের অভিনীত অসাধারণ কাজগুলোকে টেনে আনেন তিনি। পোস্টের ভাবেই বোঝা যায়, কারাগার নিয়ে যথেষ্টই আশাবাদী এই অভিনেতা।

'কারাগার- প্রথম পর্ব'-এর পুরো সিজনজুড়েই এক রহস্যের গন্ধ রয়েছে বলে জানান এই অভিনেতা।

জানা গেছে, এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের জন্য দর্শকদের আরও এক বছর অপেক্ষা করতে হবে।

কারাগার নির্মিত হয়েছে ভিন্নধর্মী এক গল্প নিয়ে। হুট করেই কারাগারে উপস্থিত হয়ে এক কয়েদীর দাবি, জেলের এই অন্ধকারে ২৫০ বছর ধরে তার বসবাস। যদিও কারাগারের কর্মীরা যখন আগের দিন সন্ধ্যায় কারাবন্দীদের সংখ্যা গুণে রাখছিল, তখন এই কয়েদি সেখানে ছিলেন না। কারণ, কারাগারের ১৪৫ নম্বর কক্ষটি দীর্ঘকাল ধরেই খালি পড়ে আছে। রহস্যর শুরু এখান থেকেই।

ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন 'তাকদীর'খ্যাত সৈয়দ আহমেদ শাওকি। ২০২০ সালে গল্প ও নাম ভূমিকার মুখগুলো বেশ সাড়া ফেলেছিল। এ নিয়ে তৃতীয়বারের মতো একসাথে কাজ করলেন চঞ্চল ও শাওকী।

news24bd.tv/FA