সাড়ে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক এক
সাড়ে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক এক

সংগৃহীত ছবি

সাড়ে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক এক

অনলাইন ডেস্ক

মাদক পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে ৪ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৪ কেজি ৪শ গ্রাম হেরোইনসহ মো. জিয়ারুল ইসলাম (৩৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।  শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য নিশ্চিত করে।

আটক জিয়ারুল চরকোদালকাটি জেলেপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।  শুক্রবার দিনগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরকোদালকাটি জেলেপাড়া গ্রামে এ অভিযান চালানো হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শনিবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি জেলেপাড়া গ্রামে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কোম্পানি অপারেশন পরিচালনা করে। এসময় ৪ কেজি ৪০০ গ্রাম হেরোইন ও একটি মোবাইলসহ জিয়ারুল ইসলামকে আটক করা হয়। গোয়েন্দা তথ্যমতে চক্রটি বিভিন্ন সময় সীমান্ত থেকে হেরোইন সংগ্রহ করে খুব কম সময়ের মধ্যে তা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ থেকে দেশের বিভিন্ন স্থানে বাস, ট্রেন, ট্রাক ও অন্যান্য পরিবহনের মাধ্যমে অভিনব কায়দায় পাচার করে আসছিল। পাচারের আগে চক্রটির মূল হোতা জিয়ারুল মাদক সংগ্রহ করে রাতে কিছু সময়ের জন্য তা মজুদ করে।

অভিযানের একপর্যায়ে ভোরে জিয়ারুলের বাড়ি ঘেরাও করে তল্লাশির সময় তাকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে হেরোইন মজুদের কথা স্বীকার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘরে প্লেন সিটের বাক্সের নিচে লুকানো অবস্থায় হেরোইন জব্দ করা হয়। আসামির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

news24bd.tv/আলী