কলেজছাত্রকে বিয়ে : সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার, যা বললেন এসপি

সংগৃহীত ছবি

কলেজছাত্রকে বিয়ে : সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার, যা বললেন এসপি

অনলাইন ডেস্ক

নাটোরের গুরুদাসপুরে মো. মামুন হোসেন (২২) নামে এক ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা খাইরুন নাহারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।  আজ রোববার সকালে নাটোর শহরের বলারিপাড়া এলাকায় এক ভাড়া বাসাতে তার মরদেহটি পাওয়া যায়।

নাটোরের পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, নাটোরে কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে এটি একটি বহুল আলোচিত-সমালোচিত ঘটনা। মানসিক চাপের কারণে তিনি আত্মহত্যা করেছেন কি না, আমরা তদন্ত করছি।

নিহত শিক্ষিকা মোছা. খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো. খয়ের উদ্দিনের মেয়ে এবং উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। গত ৩১ জুলাই তাদের বিয়ের বিষয়টি জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় বিয়ের খবরটি ভাইরাল হয়।

এতে সারা বাংলাদেশে আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

তার রাজশাহীর বাঘায় প্রথম বিয়ে হয়েছিল। সেখানে পারিবারিক কলহে সংসার বেশি দিন টেকেনি তার। তবে ওই ঘরে একটি সন্তান রয়েছে। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২০২১ সালের ২৪ জুন তাদের পরিচয় হয় মামুন হোসেনের সঙ্গে। এরপর থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে ২০২১ সালের ১২ ডিসেম্বরে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা।

news24bd.tv/রিমু