যমুনার দুর্গম চরাঞ্চলে পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল জব্দ

যমুনার দুর্গম চরাঞ্চলে পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল জব্দ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ যমুনা নদীর দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রূপসা বাজার এলাকায় থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র যৌথ অভিযানে মোটরসাইকেলগুলো জব্দ করা হয়।  

রোববার সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোরচক্র মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে বেচাকেনা করতো।  এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর থানা পুলিশ, গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের সার্জেন্টের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়।

 

এসময় বিভিন্ন ব্যান্ডের ৭০টি মোটরসাইকেল জব্দ করা হয়। এর মধ্যে ৩৫টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র থাকায় সেগুলো ছেড়ে দেওয়া হয়। বাকি ৩৫টি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। কাগজপত্র সঠিক না থাকায় ৮টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কয়েকটি সংঘবদ্ধ চোরের দল মোটরসাইকেল চুরি করে নিরাপদ স্থান হিসেবে দুর্গম চরাঞ্চলে বিক্রি করতো। চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে পুলিশ সহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

news24bd.tv/কামরুল