উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করায় বাবা খুন, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

অন্তঃসত্ত্বা মেয়ে ঘরে

উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করায় বাবা খুন, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

রাজশাহীতে অন্তঃসত্ত্বা মেয়ে ঘরে থাকায় উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করায় নির্মমভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বাবা মুকুল আলীকে। ঘটনার ১৩ দিন পর চট্টগ্রাম থেকে মূলহোতা প্রতিবেশী নাহিদসহ তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় গত ২ আগস্ট নিহতের ছেলে শামীম বাদী হয়ে আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রাজশাহীর শাহমখদুম থানায় একটি হত্যা মামলা করেন।

জানা যায়, গত ১ আগস্ট রাজশাহীর হরিষা ডাইং এলাকার নিজের বাসায় উচ্চস্বরে গান বাজাচ্ছিলেন নাহিদ।

এ সময় অন্তঃসত্ত্বা মেয়ের কষ্ট হওয়ায় গানের আওয়াজ কমাতে বলেন প্রতিবেশী মুকুল আলী। কিন্তু এরপরও আরও জোরে গান বাজাতে থাকে নাহিদ। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিবেশী মুকুল আলীকে রড দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে জখম করে অভিযুক্ত নাহিদ। তার চিৎকারে ছোট ছেলে শাহীন ও মেয়ের জামাই আলমগীর বাঁচাতে এলে তাদেরও মারধর করে নাহিদের পরিবার।
পরে আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক মেজর মো. রেজওয়ানুর রহমান  জানান, উচ্চ শব্দে গান বাজাচ্ছিল, এ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বাগবিতণ্ডা তৈরি হয়। একপর্যায়ে আসামি নাহিদ রড দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে জখম করে প্রতিবেশী মুকুল আলীকে।

ঘটনার দুই দিন পর চট্টগ্রামে পালিয়ে আসে প্রধান আসামি নাহিদ ও তার পরিবার। গা-ঢাকা দিতে নগরীর সলিমপুর এলাকায় রাজমিস্ত্রীর কাজ নেয় নাহিদ ও তার বাবা। ঘটনার ১৩ দিন পর মূলহোতা নাহিদসহ তার বাবা ও মাকে গ্রেপ্তার করে র‌্যাব।

news24bd.tv/কামরুল