সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার
সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ব্রিগেডিয়ার জেনারেল পরিচয়ে প্রতারণার অভিযোগে শুভ মল্লিক প্রকাশ ঋতুরাজ সেনগুপ্ত (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। নগরের আকবরশাহ থানাধীন উত্তর কাট্টলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে খুলশী থানা পুলিশ। গ্রেপ্তারের পর রোববার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শুভ মল্লিক পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের যোগেশচন্দ্র মল্লিক বাড়ির মৃত অনুপম মল্লিকের ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, প্রতারণার অভিযোগে শুভ মল্লিক প্রকাশ ঋতুরাজ সেনগুপ্ত নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ব্রিগেডিয়ার জেনারেল পরিচয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষকের সঙ্গে প্রতারণার অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, শুভ মল্লিক প্রকাশ ঋতুরাজ সেনগুপ্তের সঙ্গে একটি সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের পরিচয় হয়। তখন শুভ নিজেকে সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল পরিচয় দেয়।

গত ১৬ থেকে ২৯ জুন পর্যন্ত ভেটেরিনারির কিছু চিকিৎসক, হিসাবরক্ষক, এপিএস, রিসিপসনিস্টসহ অন্যান্য পদে লোক নিয়োগের কথা বলে শুভ মল্লিক। এর সুযোগ নিয়ে পরীক্ষার খরচ বাবদ ১৫ প্রার্থীর কাছ থেকে দুই ধাপে ৪ হাজার ৯৪৫ টাকা করে বিকাশ ও নগদ নম্বরে ৭৪ হাজার ১৭৫ টাকা হাতিয়ে নেয়।  

অধ্যাপকের রেফারেন্সের প্রার্থীদের কাছ থেকে এভাবেই টাকা আত্মসাৎ করে শুভ মল্লিক। প্রতারণার বিষয়টি নিশ্চিত হয়ে গত ৫ জুলাই অধ্যাপক থানায় মামলা করেন।

news24bd.tv/কামরুল