হাতাহাতি : লাল কার্ড দেখে মাঠ ছাড়লো দুই কোচ
হাতাহাতি : লাল কার্ড দেখে মাঠ ছাড়লো দুই কোচ

সংগৃহীত ছবি

চেলসি-টটেনহামের রোমাঞ্চকর ড্র

হাতাহাতি : লাল কার্ড দেখে মাঠ ছাড়লো দুই কোচ

অনলাইন ডেস্ক

টাচলাইনেই ম্যাচের উত্তাপ ছড়িয়ে পড়ে চেলসি কোচ থমাস টুখেল ও টটেনহাম কোচ আন্তোনিও কন্তের মাঝে। হাত মেলাতে গিয়ে প্রায় হাতাহাতিতেই জড়িয়ে পড়েন দুই কোচ। একপর্যায়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় দুজনকেই। এর আগে ম্যাচে দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারেনি চেলসি।

অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তের গোলে পাশার দান উল্টে দেয় টটেনহাম। ম্যাচ শেষ হয় ২-২ গোলের ড্রয়ে।  

স্ট্যামফোর্ড ব্রিজে এদিন শুরু থেকেই দাপট ছিল চেলসির। টটেনহামকে চাপে রেখে একের পর এক আক্রমণে যায় তারা।

আক্রমণের ধারায় ম্যাচের ১৯ মিনিটে দারুণ এক ভলিতে চেলসিকে এগিয়ে দেন নতুন রিক্রুট কালিদু কোলিবালি। চেলসির দাপটেই শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।  

বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করে টটেনহাম। ৬৮ মিনিটে সমতাও ফেরায় তারা। তবে ৯ মিনিট পরেই আবার এগিয়ে যায় চেলসি। রিচ জেমস স্বাগতিকদের দ্বিতীয় গোলটি এনে দেন। ২-১ ব্যবধানে এগিয়ে থেকেও আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় চেলসি। অন্য দিকে ম্যাচে ফেরার চেষ্টা চালিয়ে যায় টটেনহামও।  

এরপর চেলসি যখন জয় নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায়, তখনই বাজিমাত করে টটেনহাম। শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে কর্নার থেকে হেডে লক্ষ্যভেদ করে স্টামফোর্ড ব্রিজকে স্তব্ধ করে দেন হ্যারি কেন। তাঁর এই গোলে হার এড়িয়ে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে টটেনহাম। তবে ম্যাচের উত্তেজনা এরপর ডাগআউটেও ছড়িয়ে পড়ে। যার ধারাবাহিকতায় লাল কার্ড দেখেন দুই কোচ।

news24bd.tv/আলী