লক্ষ্মীপুরে পৃথক দূর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২
লক্ষ্মীপুরে পৃথক দূর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে পৃথক দূর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি

 

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার দুপুরে দুর্ঘটনা দুটি ঘটে। লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় ‍সূত্রে জানা গেছে, রামগঞ্জ-সোনাইমুড়ী সড়কে জননী বাসষ্ট্যান্ডের সামনে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল আরোহী মোঃ ফাহাদুল ইসলাম নামে ১০ম শ্রেনীর এক শিক্ষার্থী আহত হয়। তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে মারা যায় স্কুল ছাত্র ফাহাদ। ফাহাদ রামগঞ্জের আথাকরা গ্রামের মোঃ গোলাম জিলানীর ছেলে।
সে আথাকরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র।

অন্যদিকে, লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সাহাপুরে রাস্তা পার হওয়ার সময় রামগঞ্জ থেকে দ্রুত গতিতে আসা একটি অটোরিকসা বাবুল হোসেনকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাবুল লক্ষ্মীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের শাহপুর গ্রামের মৃত সাজ্জাদ মিয়ার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ জানান, মরদেহ দুটি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। তবে এসব ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

news24bd.tv/আজিজ