উত্তরায় ক্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
উত্তরায় ক্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

ফাইল ছবি

উত্তরায় ক্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

প্রেস বিজ্ঞপ্তি

রাজধানীর উত্তরায় ক্রেন ছিঁড়ে গার্ডারের চাপায় একটি প্রাইভেটকারের চার যাত্রী নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সন্ধ্যায় এক শোক বিজ্ঞপ্তিতে এ কথা জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সেইসাথে আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা পশ্চিম থানাধীন সেক্টর-৩ ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্যারাডাইস টাওয়ারের সামনে ক্রেন ছিঁড়ে গার্ডারের চাপায় একটি প্রাইভেটকারের চার যাত্রী নিহত ও দুইজন আহত হয়। এ ঘটনায় পর থেকেই ক্রেনের চালক ও সহযোগীকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। ফলে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সেখানে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মোহসীন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, সিগনাল না মেনেই ক্রেনটি নিয়ে আগাচ্ছিল ক্রেন চালক। এদিকে সড়কের একপাশে যানবাহন চলাচল করে। উড়াল সড়কের একটি গার্ডার ক্রেনে স্থানান্তর করার সময় চলতে থাকা প্রাইভেটকারের ওপর পড়ে যায়। প্রকাণ্ড এই গার্ডারের চাপে থেঁতলে যায় ঢাকা মেট্রো গ-১১৬০০৮ নম্বরের প্রাইভেট কারটি। গাড়ির ভেতরে যারা ছিলেন তাদেরকে রক্তাক্ত অবস্থায় টেনে বের করে স্থানীয়রা।

news24bd.tv/FA