উত্তরায় গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত
উত্তরায় গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত

সংগৃহীত ছবি

উত্তরায় গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরায় সড়কে নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার পড়ে একটি প্রাইভেটকারের পাঁচ আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া আরও দুই যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে জসীম উদ্‌দীন মোড়ে আড়ংয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরার পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম।

তিনি বলেন, আমরা ঘটনাস্থলে আছি। গাড়ি থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভেতরে আরও তিনজন থাকার আশঙ্কা করছি। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা গেছে।

গাড়িতে ৭ জন আরোহী ছিলেন। এর মধ্যে হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) নামে দুজনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। তাদের ভাষ্যমতে, প্রাইভেটকারের ভেতরে রুবেল (৫০), ফাহিমা (৪২), ঝর্না (২৮), দুই শিশু জান্নাত (৬) ও জাকারিয়া (২) গাড়ির ভেতরে চাপা পড়েছে। ফায়ার সার্ভিস গাড়িতে চাপা পড়াদের উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গাড়ি থেকে দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা ভালো।

ফায়ার সার্ভিস বলছে, ক্রেন দিয়ে গার্ডারটি তোলার সময় সেটি ছিটকে প্রাইভেটকারের ওপর পড়ে যায়। তাতেই এ হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ক্রেন দিয়ে গার্ডার উঠানোর কাজ চলছিল। এ সময় প্রাইভেটকার নিচ দিয়ে যাচ্ছিল। তখন ক্রেনটির এক পাশ উল্টে গার্ডারটি ছিটকে গাড়ির ওপরে পড়ে।

news24bd.tv/কামরুল