ক্রেন দুর্ঘটনায় বেঁচে রইলেন শুধু নবদম্পতি

দুর্ঘটনায় বেঁচে যাওয়া নবদম্পতি।

ক্রেন দুর্ঘটনায় বেঁচে রইলেন শুধু নবদম্পতি

রাজধানীর উত্তরায় সড়কে নির্মাণাধীন বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের গার্ডারে চাপা পড়া গাড়ি থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাইভেট কারটিতে ‘বউভাতের’ অনুষ্ঠান শেষ করে ফিরছিলেন পরিবারের সদস্যরা। ওই গাড়িতে নবদম্পতিও ছিলেন। দুর্ঘটনায় আহত অবস্থায় বেঁচে থাকা দুজনই বর-কনে।

তবে বেঁচে যাওয়াদের অবস্থাও আশঙ্কাজনক।

সোমবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে উত্তরার জসীমউদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এর পর গাড়ি কেটে সন্ধ্যা সোয়া ৭টার দিকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন মো. রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), ঝরনার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)।

ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। আহতরা হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। তাদের গুরুতর অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

রাত পৌনে ৮টার দিকে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সাইফুজ্জামান সাংবাদিকদের এ তথ্য জানান, নিহত ব্যক্তিদের মধ্যে একজন পুরুষ, দুজন নারী ও দুটি শিশু রয়েছে। তাদের সবার লাশ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এত বড় গার্ডার সরানোর সক্ষমতা ফায়ার সার্ভিসের নেই। ঠিকাদার প্রতিষ্ঠান যারা এখানে কাজটি করছে, তাদের লোকজন আসার পর গার্ডারটি সরানোর প্রক্রিয়া শুরু করা হয়। তাদের আসতে সময় লাগায় দেরি হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানিয়েছে, ঢাকায় একটি বউভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন হতাহত ব্যক্তিরা। ঘটনার পরপরই দুজনকে আহত অবস্থায় প্রাইভেট কার থেকে বের করে হাসপাতালে পাঠানো হয়। তখন গার্ডারের নিচে চাপা পড়া গাড়িটির ভেতরে পাঁচজন ছিলেন। তখন তাদের কয়েকজনকে বাইরে থেকে দেখা যাচ্ছিল।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক