নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা 
নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা 

নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা 

অনলাইন ডেস্ক

কঙ্গনা রানাউত ডেঙ্গুতে আক্রান্ত। এখনও তিনি শয্যাশায়ী। হাতে স্যালাইনের কেনুলা। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস, এই বিশেষ দিনে বাইরে বেরিয়ে উদযাপনের উপায় নেই।

তাই পুরনো ছবির পাশেই রোগশয্যার ছবি বসিয়ে পোস্ট করলেন। কয়েকটি পংক্তির মাধ্যমে নিজের মনের অনুভূতি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।

কঙ্গনা জানালেন, বিছানা থেকে উঠতে পারছেন না তিনি। শুয়েই সকালে নিজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণ শুনেছেন।

তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে লিখেছেন, 'বলা হয়, অনেক সময়ে একজন ব্যক্তি পৃথিবী বদলে দিতে পারে। নরেন্দ্র মোদিজির ক্ষেত্রে কথাটি একদম সত্যি। আমি আমার জীবনে এমন জাতীয়তাবোধ, কর্তব্যপরায়ণতা, ভবিষ্যতের প্রতি আস্থা রাখার উদ্যম আগে কখনও দেখিনি। '

তিনি আরও লেখেন, 'ঘর থেকে বেরতে পারছি না। তবে জাতীয় উদযাপনের চেতনা আমাকে শক্তি জুগিয়েছে। বাড়ির কর্মী, নার্স, উদ্যানপালক-পরস্পরকে অভিনন্দন জানাচ্ছেন। আজ সেটা উপলব্ধি করছি। '

কঙ্গনার দেশপ্রেম নিয়ে আলোচনা কম হয় না। জ্বরে আক্রান্ত হয়েও 'এমার্জেন্সি'-র শ্যুট করেছেন তিনি। ছবিটির পরিচালনার দায়িত্বও তাঁর কাঁধে।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন কঙ্গনা। সোমবার তাঁর রক্ত পরীক্ষার রিপোর্টে ডেঙ্গু ধরা পড়ে। অভিনেত্রীর রক্তে নাকি শ্বেতকণিকার মাত্রা অনেকটাই কমে গিয়েছিল। অবশ্য বর্তমানে তিনি ভালো আছেন। কয়েক দিন বিশ্রাম নিলেই সেরে উঠবেন পুরোপুরি।

'ধকড়'- সিনেমায় এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গিয়েছিল। প্রায় ১০০ কোটির বাজেটে তৈরি ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। মুক্তির কয়েক দিনের মধ্যেই প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেওয়া হয় ছবিটি। অবশ্য তাতেও দমে যাননি তিনি।

news24bd.tv/কামরুল