গাজীপুরে কলনীতে আগুন, পুড়েছে ১৯ কক্ষ
গাজীপুরে  কলনীতে আগুন, পুড়েছে ১৯ কক্ষ

সংগৃহীত ছবি

গাজীপুরে কলনীতে আগুন, পুড়েছে ১৯ কক্ষ

নিজস্ব প্রতিবেদক

 

গাজীপুরের শ্রীপুর কলনীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাড়ির ১৯টি আধাপাকা রুমসহ বাসার সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে শ্রীপুর পৌরসভার ৫ নম্বর কেওয়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী মনির হোসেন জানান, আমার বাড়ির উত্তর পাশের রুমে হঠাৎ করে আগুন দেখতে পাই।

অল্প সময়ের মধ্যে আগুন অনন্য ঘরে ছড়িয়ে পড়ে। এসময় ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। কিন্তু এর আগেই স্থানীয় একটি ডেনিমিক নামক একটি তৈরি পোশাক কারখানার নিজস্ব অগ্নিনির্বাপণ ব্যবস্থার মাধ্যমে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়।
ততক্ষণে আগুন প্রায় পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।  

বাড়ির ভাড়াটিয়া পোশাক কারখানায় শ্রমিক লিপি আক্তার বলেন, আগুন লাগার খবর পেয়ে বাড়িতে এসে ঘরের ভেতর থেকে কোন কিছুই বের করতে পারিনি। আমার রুমে সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে গেছে।  

শ্রীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রমিজ উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীদের নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে বাড়ির সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশনে ম্যানেজার ইফতার হোসেন রায়হান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার পূর্বে স্থানীয়রা আগুন মোটামুটি নিয়ন্ত্রণে নিয়ে আসে। তিনি আরও জানান, বাড়ির একটি রুমে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তাত্ক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। আগুন লাগার প্রায় দুই ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

news24bd.tv/আজিজ