সেখানে উপস্থিত থাকলে আপনিও পাপী হবেন : প্রভা
সেখানে উপস্থিত থাকলে আপনিও পাপী হবেন : প্রভা

সংগৃহীত ছবি

সেখানে উপস্থিত থাকলে আপনিও পাপী হবেন : প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। যদিও ব্যক্তিগত কারণে মাঝে কিছুদিন বিরতি ছিল, তবে সব ভুলে অভিনয়েই মন দিয়েছেন এই অভিনেত্রী।

প্রতিনিয়ত ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে।

অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না।

কারণ, তিনি সেই অপশন বন্ধ করে রাখেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি স্টোরি নজরে পড়ে ভক্তদের। তিনি একটি ছবি পোস্ট করে ইংরেজিতে ক্যাপশন দিয়েছেন।

যার বাংলা অর্থে প্রভা লিখেছেন, আমি আমার জীবনে অনেক দেখেছি যে কিছু লোক একত্র হলে অন্যের গিবত শুরু করে। যখনই আপনি এমন দৃশ্য দেখবেন, তা এড়িয়ে চলার চেষ্টা করবেন। তাদের থেকে অন্য কোথাও যাওয়ার চেষ্টা করুন।

তিনি আরও লেখেন, তাহলে আপনি পাপ থেকে নিরাপদ থাকবেন এবং সেই ব্যক্তির ঘৃণা থেকে নিরাপদ থাকবেন, যাকে নিয়ে লোকেরা সমালোচনা করছিল। অন্যথায় আপনি যদি সেখানে উপস্থিত থাকেন তাহলে আপনিও পাপি হবেন।

প্রসঙ্গত, প্রভা অভিনীত ‘কাউন্টডাউন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির আরটিভিতে প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ। এ ছাড়াও নিয়মিত সিঙ্গেল নাটকে অভিনয় করছেন তিনি

news24bd.tv/আলী ।