দেশে ফিরে যা বললেন শাকিব খান
দেশে ফিরে যা বললেন শাকিব খান

সংগৃহীত ছবি

দেশে ফিরে যা বললেন শাকিব খান

অনলাইন ডেস্ক

দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। আজ দুপুর ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন শাকিব। তারপর ১টা ৩০ মিনিটে বিমান বন্দর থেকে বাইরে বের হতে থাকেন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‌'আমার সবসময় চেষ্টা ছিল আমাদের বাণিজ্যিক সিনেমাকে বিশ্বের বাজারে কীভাবে প্রতিষ্ঠা করা যায়। আমরা জানি, ভাষা কোনো বিষয় না। আজকে কোরিয়ান ভাষা বিরাট অবস্থানে পৌঁছে গেছে, তামিল ছবি আন্তর্জাতিকভাবে ভালো জায়গায় পৌঁছে গেছে। আমার মূল লক্ষ্য সেটা।

এই লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছি। আমি একটা সিনেমার মহরত সেখানে করেছি। মাত্র তো দেশে পা রাখলাম, অনেক সুখবর অপেক্ষা করছে'।  

এদিকে, শাকিবের দেশে আসার খবরে বিমানবন্দরে আসেন শত শত ভক্ত। দীর্ঘদিন পর দেশে ফেরার বিষয়ে এক প্রশ্নের জবাবে শাকিব বলেন, 'এটা আমারই দেশ। আমি আমার দেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ'।

জানা যায়, এর আগে নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। দীর্ঘ নয় মাসের বেশি সময় ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করেন তিনি।

news24bd.tv রিমু