বগুড়ায় সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪
বগুড়ায় সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রতীকী ছবি

বগুড়ায় সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

আব্দুস সালাম বাবু , বগুড়া

বগুড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে জেলার আদমদীঘি ও বগুড়া শহরের দক্ষিণ কাটনার পাড়ায় অভিযানে এসব ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া শহরের দক্ষিণ কাটনারপাড়া এলাকার সাফিউল সিদ্দিকী ওরফে সাফি (৩৪), সোনাতলা উপজেলার মাইনুল ইসলাম (৪২), আব্দুল গফুর (১৯) এবং শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামাপাড়া এলাকার উজ্জ্বল হোসেন (৩৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক রাজিউর রহমান বুধবার দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে জানান, বুধবার ভোর ৫টার দিকে বগুড়ার আদমদিঘী উপজেলার পোওতা রেলগেটের সামনে রাস্তায় চেক পোস্ট বসানো হয়।

এসময় প্রাইভেটকারে থাকা ৪ জনের কাছ থেকে ২৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে বগুড়া শহরের দক্ষিণ কাটনার পাড়ার সাফির বাড়িতে তল্লাশি করে আরো ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  

উপপরিচালক জানান, গ্রেফতার হওয়া ব্যক্তিরা দীর্ঘদিন থেকেই মাদক কেনাবেচা করে আসছিলো। পুরো চক্রকে ধরতে তাদের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

news24bd.tv/রিমু