বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে নিরীহ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তিনটি ১০০ টাকার সৌদি রিয়াল পেপারের বান্ডিলের ওপর বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার নয়াদিঘীরপাড় গ্রামের টুটুল (৪৪), মো. সবুজ (২৬) ও একই থানার তরসিরামপুর গ্রামের ছেলে মো. ফারুক (৪৮)।  

বৃহস্পতিবার আসামিদের নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এর আগে, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতারণা করার সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে।  
 
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। বুধবার বিকালে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতারণার সময় হাতেনাতে তাদের গ্রেপ্তার করে।
 

তিনি আরও বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

news24bd.tv/কামরুল