প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, দুই অভিযুক্তর স্বীকারোক্তি

সংগৃহীত ছবি

প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, দুই অভিযুক্তর স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. সিয়াম (২৩) ও মো. বিজয় (২৮) হীরাপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তারা ব্রাহ্মণবাড়িয়ার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। দু’জনকেই আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজাদ রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।


 
গ্রেপ্তারকৃত সিয়াম আশুগঞ্জ উপজেলার চর-চারতলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে ও বিজয় একই উপজেলার আড়াইসিধা গ্রামের মৃত ইকবাল মিয়ার ছেলে। বিজয়ের বিরুদ্ধে সাতটি ও সিয়ামের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজয়ের শ্বশুর বাড়িতে অবস্থানরত অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার, কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই নারীর সঙ্গে তিন বছর আগে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের এক প্রবাসীর বিয়ে হয়।

 

সাংসারিক দ্বন্দ্বে ওই নারী বাবার বাড়ি থাকেন। অভিযুক্ত দুই বন্ধু সিয়াম ও বিজয় বেশ কিছু দিন ধরে ওই তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজি হওয়ায় তারা ক্ষিপ্ত হয়। ১৪ আগস্ট রাত ৮টার দিকে ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে পাশের হামদু মিয়া মাষ্টারের বাড়ির শৌচাগারে যান। ফেরার পথে আগে থেকেই সেখানে থাকা দুই বন্ধু সিয়াম ও বিজয় তার মুখ চেপে ধরে হামদু মিয়া মাষ্টারের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ওই নারী বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদেরকে অবগত করেন। রাতেই ওই নারীর বাবার বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার আনিসুর রহমানসহ আশুগঞ্জ থানা পুলিশ। রাতেই ওই নারীর মা বাদী হয়ে সিয়াম ও বিজয়কে আসামি করে থানায় মামলা করেন।

news24bd.tv/কামরুল