আওয়ামী লীগ গরীবের সরকার : পরিকল্পনামন্ত্রী 
আওয়ামী লীগ গরীবের সরকার : পরিকল্পনামন্ত্রী 

ফাইল ছবি

আওয়ামী লীগ গরীবের সরকার : পরিকল্পনামন্ত্রী 

মো.বুরহান উদ্দিন, সুনামগঞ্জ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে আজকে আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে ঢেউটিন দেওয়া হচ্ছে, আগামীতে আরো দেওয়া হবে।

আওয়ামী লীগ গরীবের সরকার উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী আরও বলেন, 'আওয়ামী লীগের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লারে ছাড়া আর কাউকে ভয় পান না। তার কারণ আমরা যারা গ্রামগঞ্জে আছি, শেখ মুজিবুর রহমানের জন্য কাজ করেছি, শেখ মুজিবুর রহমানের কন্যার জন্যও কাজ করে যাবো'।  

তিনি বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিন আমাদেরকে মায়া করেন আমরাও তাকে মায়া করমু'।

 

বৃহস্পতিবার দুপুর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ২৮৪ জনের মধ্যে ১৩৫০ টাকা করে বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এর আগে,পরিকল্পনামন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত উপজেলার দুস্থ ও অসহায় ১৭৫ পরিবারের মধ্যে এক বান করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা বিতরণ এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে ১৪ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে আনসার ভিডিপি ব্যারাক উদ্ধোধন করেন।

এছাড়া পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি ৪ কোটি ৩৩ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল থেকে নয়াবন্দর ভায়া শ্রীরামসী বাজারের রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

news24bd.tv রিমু