প্রেম করছেন ববি
প্রেম করছেন ববি

সংগৃহীত ছবি

প্রেম করছেন ববি

অনলাইন ডেস্ক

অনেক দিনের গুঞ্জন, ঢালিউডের অন্যতম সুন্দরী নায়িকা ইয়ামিন হক ববির প্রযোজক সাকিব সনেটের সঙ্গে প্রেম করছেন। তবে সে কথা স্বীকার করছিল না কেউ। অবশেষে ববির জন্মদিনে তাদের প্রেমের বিষয়টি সবার সামনে এলো।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল ববির জন্মদিন।

এর এ দিনেই ফেসবুকে সনেটের এক পাস্টে প্রেমের বিষয়টি সত্যি হলো। পরে অবশ্য বিষয়টি স্বীকার করে নেন এ প্রেমিক যুগল।

পোস্টে সনেট লিখেছেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল।

তোমার হাসি উদযাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি। ’ 

এই পোস্ট দেখেই অনেক ভক্ত তাদের সম্পর্কের বিষয়টি আন্দাজ করেন। কেউ মন্তব্য করেন, এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। কেউ আবার ধরে নেন, তাদের বিয়েও হয়ে গেছে।

পোস্ট নিয়ে ববি বলেন, ‘সনেটের স্ট্যাটাস দেখে আমি অবাক হয়েছি। এভাবে যে স্ট্যাটাস দেবে বুঝিনি। তবে এতটুকু বলতে পারি, আমাদের এখনও বিয়ে হয়নি। প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার। দুজনের মধ্যে একটি সম্পর্কের জার্নি শুরু হয়েছে। ’

সনেটের সঙ্গে ববির সখ্য গড়ে ওঠে ‘নোলক’ সিনেমার সূত্রে। ওই সিনেমার প্রযোজক সনেট। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি। সিনেমাটির কাজের সুবাদেই তার সঙ্গে সনেটের ঘনিষ্ঠতা বাড়ে। এক পর্যায়ে সেটা প্রেমে রূপান্তর হয়।

প্রেম তো চলছে, বিয়েটা কবে? প্রশ্নটা এসেই যায়। সনেট জানালেন, দুজনেরই সেই ইচ্ছেটা আছে। দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই শুভকাজ সেরে নিতে চান তারা। তবে তারিখটা এখনো চূড়ান্ত নয়।

news24bd.tv/মামুন