চলনবিলে নৌকায় অশ্লীলতা, নারীসহ আটক ১৫

সংগৃহীত ছবি

চলনবিলে নৌকায় অশ্লীলতা, নারীসহ আটক ১৫

অনলাইন ডেস্ক

পাবনার চলনবিলে নৌকার মধ্যে অশ্লীলতায় জড়িত থাকার অভিযোগে দুই নারীসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ। তাদেরকে চাটমোহর উপজেলার হান্ডিয়াল এলাকা থেকে আটক করা হয়।  

বৃহস্পতিবার (১৮) রাতে চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- পাবনার ভাঙ্গুড়া উপজেলার উত্তর মেন্দা গ্রামের নাজিম উদ্দিন (১৯), হাসু আহমেদ (২২), আজমত হোসেন (২৪), শাকিল আহমেদ (১৯), সোহেল হোসেন (২১), আবদুল কাদের (১৯), সোহান হোসেন (১৯), রফিকুল ইসলাম (১৯), আলাউদ্দিন (১৯), গজারমারা গ্রামের শাকিল হোসেন (১৮), শাহনগর গ্রামের মধু ইসলাম (১৫), নাটোরের বড়গাছা মহল্লার নিসাবা বেগম কিরণ (২৪), নাটোরের গুড়পাড়ার আয়শা পারভীন (১৬), নৌকার মাঝি চাটমোহর উপজেলার করকোলা গ্রামের রাশেদুল ইসলাম (৩২) ও তার সহকারী কুষ্টিয়ার ঠাকিমারার জহুরুল ইসলাম (২৭)।

পুলিশ জানায়, ভাঙ্গুড়া উপজেলার একদল কিশোর নাটোর থেকে তিনজন নারীকে ভাড়া করে নৌকায় চড়ে অশ্লিলতা করছিল। খবর পেয়ে চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজিব শাহরীনের নির্দেশে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা পাকপাড়া কাটা গাঙে (চলনবিলের অংশ) অভিযান চালায়। এ সময় একটি নৌকায় গান-বাজনাসহ অশ্লীলতা চলছিল। পুলিশ নৌকায় অভিযান চালিয়ে দুইজন নারী ১৫ জনকে আটক করে।

ওসি জালাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল