ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, চার সন্তানের জনক গ্রেপ্তার

প্রতীকী ছবি

ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, চার সন্তানের জনক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের হোসেনপুরে ধর্ষণে এক বাক ও শ্রবণ প্রতিবন্ধী তরুণী (২৭) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় মামলা পর পুলিশ চার সন্তানের জনক লুৎফর রহমান রুক্তনকে (৩৯) গ্রেপ্তার করেছে।  

বৃহস্পতিবার রাতে তাকে উপজেলার হারেঞ্জা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার লুৎফর রহমান রুক্তন হারেঞ্জা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

হোসেনপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, চার সন্তানের জনক লুৎফর রহমান রুক্তন ভিকটিমের প্রতিবেশী। এ সুবাদে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে।  

এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার মা বিষয়টি বুঝতে পারেন। রুক্তন ধর্ষণ করেছে মর্মে মেয়েটি ইশারা ইঙ্গিতে তার মাকে বোঝাতে সক্ষম হন।

বৃহস্পতিবার রাতে তার মা বাদী হয়ে রুক্তনকে আসামি করে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রুক্তনকে হারেঞ্জা বাজার থেকে গ্রেপ্তার করে।

হোসেনপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আসাদুজ্জামান টিটু জানান, গত ১ জুন থেকে ১০ আগস্ট পর্যন্ত প্রতিবন্ধী মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষায় তার চার সপ্তাহ ১০ দিনের অন্তঃসত্ত্বা হওয়ার প্রমাণ পাওয়া গেছে।  আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

news24bd.tv/কামরুল