সিনেমায় নয়, বাস্তবে প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী!

সংগৃহীত ছবি

সিনেমায় নয়, বাস্তবে প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী!

অনলাইন ডেস্ক

খবরের শিরোনাম দেখে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। হ্যাঁ, এই ঘটনা মনে করিয়ে দেবে হাম দিল দে চুকে সনম সিনেমার দৃশ্যকে। মনে পড়বে স্ত্রীকে সাবেক প্রেমিকের সঙ্গে মিলিয়ে দিতে স্বামীর মরিয়া প্রচেষ্টা। সেই ঘটনা যে বাস্তবেও হতে পারে, তা হয়ত ভাবনারও অতীত।

কিন্তু বাস্তব অনেক সময় সিনেমাকেও হার মানায়। নিজের স্ত্রীর সঙ্গে তার প্রেমিকের বিয়ে দিলেন স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাঁকুড়ার বড়জোড়া থানার শালগাড়ায এলাকায় এই ঘটনা ঘটেছে। আর এই ঘটনা ঘিরে ইতোমধ্যে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।
এমনই এক ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ প্রদেশের বাঁকুড়ায়।  

বড়জোড়ার শালগাড়ার ওই যুবক স্ত্রীর কপালে পরানো সিঁদুরও মুছে দিয়েছেন। পরে স্ত্রীকে সঁপে দেন তার প্রেমিকের হাতে। গ্রামের একটি মন্দিরে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। গ্রামের বাসিন্দাদের অনেকেই বলছেন, এমন দৃশ্য শুধু সিনেমাতে দেখা গেলেও এবার তা বাস্তবেও ঘটল।

স্থানীয় বাসিন্দারা সেই স্বামীর প্রশংসাও করছেন। শালগাড়া গ্রামের বাসিন্দা রাখী বাগদির বিয়ে হয় আউসগ্রামের অভিরামপুরের প্রদীপ বাগদির সঙ্গে। ২০১৭ সালে তাদের বিয়ে হয়। তাদের ঘরে সন্তানও আছে। বর্তমানে সেই সন্তানের বয়স তিন। বিয়ের পর মেয়েটি শালগাড়া গ্রামেরই আরেক বাসিন্দার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

মেয়েটির প্রেমিকের নাম সুরেশ বাউরি। তার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সেই কথা বেশিদিন চাপা থাকেনি। স্ত্রীর নতুন এই সম্পর্কের কথা জানতে পারেন স্বামীও। বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানার পরই এক অভিনব ভাবনা ভাবেন তিনি।

তিনি মনে করেন, স্ত্রী যাকে ভালবাসেন তার কাছেই থাকা দরকার। এরপর বৃহস্পতিবার নিজের স্ত্রীর সঙ্গে সেই প্রেমিকের বিয়ে দেন তিনি। বিয়ের সব আয়োজনও করেন তিনি। স্ত্রীর বিয়ে দিয়ে নিজ বাড়ি আউসগ্রামে ফিরে যান ওই তরুণ।

news24bd.tv/আলী