আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে নতুন অধ্যক্ষ
আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে নতুন অধ্যক্ষ

সংগৃহীত ছবি

আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে নতুন অধ্যক্ষ

অনলাইন ডেস্ক

দিনাজপুর শিক্ষা বোর্ডে বেশ কয়েকবার শ্রেষ্ঠত্ব অর্জনকারী আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন লেফটেন্যান্ট কর্নেল (অব.) কাজী শাহাবউদ্দিন আহম্মেদ। তার আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ উপলক্ষ্যে বৃহষ্পতিবার ক্যাম্পাসে আয়োজন করা হয় বরণ অনুষ্ঠানের।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, এবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, স্বাধীনতা পুরষ্কারপ্রাপ্ত বিশিষ্ট অর্থপেডিক চিকিৎসক অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন।  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান ডা. শামীমা আমজাদ, নবাগত এডুকেশন কনসালটেন্ট স্টিফেন লিউক মালাকার, ডা. আমজাদ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোসলেম উদ্দিন, উপাধ্যক্ষ বিনয় কুমার দাস, এবি ফাউন্ডেশনের চিফ কো-অর্ডিনেটর জয়ন্ত কুমার রায় সহ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

 

নবাগত অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্ণেল (অব.) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন শেষে ১৯৯৪ সালে কমিশন্ড অফিসার হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দেন। এরপর সেনাবাহিনীর বিভিন্ন ইউনিটে জেনারেল স্টাফ অফিসার ও সেনা সদরে মিলিটারি ইন্টেলিজেন্স স্টাফ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

এরপর তিনি টাঙ্গাইলের ঘাটাইল ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে দীর্ঘ ৬ বছর দায়িত্ব পালন করেন। পরবর্তীতে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ হিসেবে ডেপুটেশনে ৪ বছর অধ্যক্ষ হিসেবে দায়িত্বপালন করেন।

এরপর তিনি বাংলাদেশ সেনাবাহিনীর কমিশন্ড অফিসারদের প্রশিক্ষণ একাডেমি বিএমএ (ভাটিয়ারী) এর সিনিয়র ইন্সট্রাক্টর এবং পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধানের দায়িত্ব পালন করেন।  সর্বশেষ গত ১৪ আগস্ট সামরিক চাকরি জীবন থেকে অব্যাহতি গ্রহণ করেন এবং ১৮ আগস্ট আমেনা-বাকি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগ দেন।  

news24bd.tv/desk

সম্পর্কিত খবর