ড্রাগ টেস্ট করবেন সানা মারিন
ড্রাগ টেস্ট করবেন সানা মারিন

সংগৃহীত ছবি

ড্রাগ টেস্ট করবেন সানা মারিন

অনলাইন ডেস্ক

সমালোচনা যেন পিছুই ছাড়ছে না ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের। প্রথমে তার পার্টি ও নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এর রেশ না কাটতেই এক ব্যক্তির সঙ্গে নাচের আরেকটি ভিডিও ভাইরাল হয়।

ভিডিও ফাঁস হওয়ার পর সানার বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ তোলেন বিরোধীরা।

এমনকি নিজের দল থেকেও সমালোচনা কম হয়নি। এবার সমালোচনার জবাবে ড্রাগ টেস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বের সর্বকনিষ্ঠ এই প্রধানমন্ত্রী।

সাংবাদিকদের সানা জানান, শুক্রবার ড্রাগ টেস্ট করাবেন তিনি। যার ফলাফল আসবে এই সপ্তাহেই।

তিনি বলেন, ‘আমি কোনোদিন মাদক গ্রহণ করেনি, এমনকি আমার কিশোর বয়সেও নয়। নিজের আইনি সুরক্ষা ও অনেকের সন্দেহ দূর করার জন্য আমি ড্রাগ টেস্ট করবো। ’

ফিনিশ সংবাদ মাধ্যমগুলো বলছে, সরকার বিরোধীরা ওই ভিডিও নিয়ে সমালোচনা করছে। তারা ভিডিওতে  মাদকের কোড ওয়ার্ড ‘দ্যা ফ্লাওয়ার গ্যাং’ শুনেছে বলে অভিযোগ করছে। তবে ওইরকম কোনো শব্দ শুনা যায়নি বলে দাবি মিডিয়াগুলোর।

ওই পার্টি নিয়ে সানা বলেন, ‘আমার জানামতে পার্টিতে কোনো মাদক সেবন করা হয়নি। আমি কখনও এমন পরিস্থিতিতে ছিলাম না। আমি কাওকে মাদক গ্রহণ করতে দেখিনি।

‘আমি ওই পার্টিতে হালকা অ্যালকোহল পান করেছিলাম। আমি রেস্টুরেন্ট থেকে খুব সহজেই গাড়ি পর্যন্ত হেঁটে গিয়েছিলাম। পরের দিন সকালে আমি স্বাভাবিক সময়ের মতো ঘুম থেকে উঠি। ’

news24bd.tv/মামুন