৬ মিনিটের তিন গোলে অবিশ্বাস্য হার
৬ মিনিটের তিন গোলে অবিশ্বাস্য হার

সংগৃহীত ছবি

৬ মিনিটের তিন গোলে অবিশ্বাস্য হার

অনলাইন ডেস্ক

শেষ মুহুর্তের নাটকীয়তায় ওয়ের্ডার ব্রেমেনের কাছে ধরাশায়ী হয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। বুন্দেসলিগায় নিজেদের মাঠ সিগন্যাল ইদুনা পার্কে নির্ধারিত সময়ের ৮৮ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে থাকা ডর্টমুন্ড ৬ মিনিটের ঝড়ে হার মানে ব্রেমেনের কাছে।  

শনিবার (২০ আগস্ট) ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থেকে ডর্টমুন্ড। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় প্রথমার্ধের শেষ মুহুর্তে।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে দলকে লিড এনে দেন জুলিয়ান। মার্কো রিউসের পাস থেকে গোলটি করেন তিনি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরো বাড়ায় ডাই বরুশেনরা। একের পর এক আক্রমণে তটস্থ করে তোলে ব্রেমেনের রক্ষণভাগ।

৭৭ মিনিটে গুয়েরেইরোর গোলে ব্যবধান দ্বিগুণ করে জয়ের আভাস পেতে থাকে ডর্টমুন্ড। এই গোলটির পেছনেও অবদান রিউসের।

তবে ম্যাচের নাটকীয়তা ছিল তখনো বাকি। ৮৯ মিনিটে গোল করেন ব্রেমেনকে ম্যাচে ফেরান বুচানান। গোল পেয়ে নতুন উদ্যমে আক্রমণে ঝাঁপিয়ে পড়ে সফরকারী দলটি।

যোগ করা সময়ের তিন মিনিটের মাথায় গোল করে দলকে সমতায় ফেরান সিমিড। পিয়েপারের সহায়তায় গোলটি করেন তিনি। দলটি তখন প্রত্যাবর্তনের গল্প লিখতে মরিয়া।

এরপর একেবারে শেষ মুহুর্তে দুর্দান্ত এক শটে গোল করেন বুর্কে। অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে অয়েইসারের পাস থেকে গোলটি করেন তিনি।  শেষ ৬ মিনিটে ৩ গোল করে জয়ের উল্লাসে তখন মাতোয়ারা ওয়ের্ডার ব্রেমেনের খেলোয়াড়রা। গোটা সিগন্যাল পার্ক তখন নিস্তব্ধ। এক বুক হতাশা নিয়ে মাঠ ছাড়ে ডর্টমুন্ড।

৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৭ নম্বরে অবস্থান করছে ডর্টমুন্ড। অন্যদিকে সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে আছে ব্রেমেন।

news24bd.tv/আলী