ঝালকাঠিতে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু
ঝালকাঠিতে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

ঝালকাঠিতে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

এস এম রেজাউল করিম,  ঝালকাঠি

ঝালকাঠি পৌর এলাকার পূর্ব চাঁদকাঠি রুপনগর সড়কে ওজোপাডিকো কোম্পানির বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় খুঁটির উপর থেকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে বিদ্যুৎ শ্রমিক মো. জামাল হোসেন মোল্লা (৩৫)। আজ রোববার এ ঘটনা ঘটে।

নিহত জামালের বাড়ি বরগুনা জেলার হেউলিবুনিয়া গ্রামে। সে ঐ এলাকার দুলাল মোল্লার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছে ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম।  

নিহত শ্রমিকের চাচাতো ভাই প্রত্যক্ষদর্শী ইলিয়াস মোল্লা বলেন, বছর দুই যাবৎ বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানে যুক্ত হয়ে বিদ্যুতের লাইন টানার কাজ করে অর্থ উপার্জন করছিলো জামাল মোল্লা। ঘটনার দিন সকাল সোয়া ১১টার দিকে পা পিছলে ঝুলে পড়ে। তখন তার কোমরে বাধা সেইফটি বেল্ট  ছিঁড়ে ৪০ ফুট উপর থেকে রাস্তায় পড়ে যায়।

আরেক প্রত্যক্ষ্যদর্শী মো. সোহেল বলেন, জামাল নামের ঐ শ্রমিক উপর থেকে নিচে পড়ার পর আমরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। ঘটনার সময় থেকে হাসপাতালে আনা পর্যন্ত ঐ শ্রমিকের মাথা থেকে অনেক রক্ত ঝরছিল।

ঝালকাঠি সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. মেজেদী হাসান আজ রোববার দুপুর ১২টায় জামালকে মৃত ঘোষণা করেছেন। ডা. মেহেদী জানান, মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রোববার দুপুর ১টায় মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/রিমু