আইসিসির বর্ষসেরার ক্যাপ পেলেন মুস্তাফিজ
আইসিসির বর্ষসেরার ক্যাপ পেলেন মুস্তাফিজ

সংগৃহীত ছবি

আইসিসির বর্ষসেরার ক্যাপ পেলেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন গেল বছর বাংলাদেশের তিন ক্রিকেটার। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের সঙ্গে সেই তালিকায় ছিলেন মুস্তাফিজুর রহমানও। বর্ষসেরা সেই ওয়ানডে ও টি-টোয়েন্টি একাদশে থাকার ঘোষণার ৭ মাস পর তিনি পেলেন আনুষ্ঠানিক স্বীকৃতি। আইসিসির পক্ষ থেকে বিশেষ দুটো টুপি পৌঁছে দেওয়া হয়েছে তার হাতে।

 

রোববার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওয়ানডে ও টি-টোয়েন্টির বর্ষসেরা স্মারক ক্যাপ নিয়ে একটি ছবি শেয়ার করেন কাটার মাস্টার। সে ছবির ক্যাপশনে লেখেন, 'আলহামদুলিল্লাহ। অবশেষে সবচেয়ে মূল্যবান বস্তুটি এখন এখানে। '

বর্ষসেরার ক্যাপে 'আইসিসি টিম অব দ্য ইয়ার ২০২১' লেখা রয়েছে।

ছবিতে বর্ষসেরা ওয়ানডে ক্যাপটি মুস্তাফিজের মাথায় এবং টি-টোয়েন্টির ক্যাপটি হাতে ধরে থাকতে দেখা যায়। এর আগে গত জুলাইয়ের ২৮ তারিখে মুশফিকের হাতে এসে পৌঁছায় ওয়ানডে বর্ষসেরার স্মারক ক্যাপ।

গেল বছর বাংলাদেশের হয়ে মুস্তাফিজ খেলেছিলেন ১০টি ওয়ানডে ম্যাচ। সব মিলিয়ে ১৮ উইকেট তুলে নিয়েছিলেন তিনি। গড়ও ছিল ঈর্ষণীয়, ২০.৫৫। এরই সুবাদে বর্ষসেরা দলে ডাক পান মুস্তাফিজ। আর টি-টোয়েন্টিতে মুস্তাফিজ ২০ ম্যাচে ১৭.৩৯ গড়ে তুলে নিয়েছিলেন ২৮ উইকেট। যার ফলে বর্ষসেরা টি-টোয়েন্টি দলেও জায়গা পান তিনি।

news24bd.tv/কামরুল