লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যনির বাসভবনে হামলা-ভাঙচুর, আহত ৫
লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যনির বাসভবনে হামলা-ভাঙচুর, আহত ৫

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যনির বাসভবনে হামলা-ভাঙচুর, আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি

বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় দু’পক্ষের অন্তত ৫ জন নেতা-কর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিএনপি নেতারা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।

তবে অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেন আওয়ামীলীগ নেতারা। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় শহরজুড়ে চরম উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ উঠেছে, ৩০-৪০টি মোটরসাইকেলযোগে ৫০-৬০জন যুবক জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক এ্যানির বাসভবনে হামলা চালায়।

বাসার পাহারাদারকে মারধর করে ঘরের দরজা জানালা ও বাইরের প্লাস্টিক চেয়ার-টেবিল ভাঙচুর করে। এসময় এ্যানির ভাই আরিফ চৌধুরী ও এ্যানির ছেলে শাহরিয়ান চৌধুরীকে মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ও বিএনপি’র নেতা-কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন।  

এসময় জেলা বিএনপি’র সদস্য সচিব সাহাবউদ্দিন সাবু গণমাধ্যমকে জানান, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারীর নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগ নেতা কর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ করেন। অবিলম্বে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবী জানান তিনি।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া জানান, দলীয় কর্মসূচি শেষে ছাত্রলীগ নেতা-কর্মীরা বাড়ী ফেরার পথে এ্যানির বাসভবনের সামনে পৌঁছালে এ্যনির ভাই আরিফ চৌধুরীসহ কয়েকজন মিলে তাদের উপর হামলা চালায়। এসময় ছাত্রলীগের ৪জন নেতা-কর্মী আহত হন বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, হামলা নিয়ে আওয়ামীলীগ ও বিএনপি’র পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। শহরের পরিবেশ শান্ত রয়েছে। লিখিত অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবে বলে জানান তিনি ।