জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন দুই মেয়র
জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন দুই মেয়র

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন দুই মেয়র

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকার দুই মেয়র ফজলে নূর তাপস ও আতিকুল ইসলাম। মন্ত্রীর পদমর্যাদা পাওয়ার পর সোমবার সকালে ধানমণ্ডি ৩২ নাম্বারে তারা এ শ্রদ্ধা জানান।

মঙ্গলবার সকালে পুষ্পস্তবক অর্পণ শেষে ডিএনসিসি মেয়র এক মিনিট নিরবতা পালন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে মন্ত্রী পদমর্যাদা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ডিএনসিসি মেয়র বলেন, যতদিন দায়িত্বে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ লালন করে মানুষের জন্য কাজ করে যাবো।

জাতির পিতা সারাজীবন মানুষের জন্য সংগ্রাম করেছেন।

মেয়র আরও বলেন, বঙ্গবন্ধু কখনও নিজেকে নিয়ে ভাবেননি। সবসময় মানুষের কথা ভাবতেন। মানুষের জন্য, দেশের জন্য সারাজীবন সংগ্রাম করেছেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্রতিটি ওয়ার্ড এর কাউন্সিলরা।

উল্লেখ্য, সাবেক মেয়র আনিসুল হক ও সাঈদ খোকন মন্ত্রীর মর্যাদা পেয়েছিলেন। ঢাকার বর্তমান দুই মেয়র নির্বাচিত হওয়ার পর কয়েকবারই তাদের মন্ত্রী মর্যাদা দেওয়ার গুঞ্জন শোনা গেলেও আজ সেটি বাস্তবে রূপ নিলো।

ঢাকা দুই সিটি কর্পোরেশনের নির্বাচন হয়েছে ২০২০ সালের ১ ফেব্রুয়ারি। মেয়রদের ২৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ পাঠ করান। তবে শপথ নেওয়ার সঙ্গে সঙ্গে তারা সিটি কর্পোরেশনের দায়িত্ব পাননি। আড়াই মাস পর ১৩ মে দ্বিতীয়বারের মতো মেয়রের দায়িত্ব নেন ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। আর ১৬ মে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

news24bd.tv/FA