মাদক মামলায় ছেলেকে ফাঁসানোর প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন
মাদক মামলায় ছেলেকে ফাঁসানোর প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন

মাদক মামলায় ছেলেকে ফাঁসানোর প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে মাদক মামলায় ছেলেকে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক পিতা। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে জেলার ফুলবাড়ী উপজেলার গজেরকুটি গ্রামের ভুক্তভোগী সাইদুল হকের পিতা আবদার আলী এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গত ২৪ মে প্রতিবেশী মনছুর আলী কোন এক সময় তার বাড়ির উঠানে গরুর খড়ের গাদায় ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রাখেন। পরে সেই দিনই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনকে ডেকে নিয়ে এসে মাদক উদ্ধার করে আমার ছেলের নামে মাদকের মামলা রুজু করে।

তিনি আরও অভিযোগ করেন, মাদকদ্রব্য অধিদপ্তরের লোকজন বাড়ির বাইরে খড়ের গাদায় মাদক উদ্ধার করলেও চার্জশিটে ঘরের ভেতর পাওয়ার কথা উল্লেখ করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও শত্রুতাবশত করা হয়েছে বলে ভুক্তভোগীর পিতা দাবি করেন। বর্তমানে আমার ছেলে সাইদুল হক ওই মামলায় জেল হাজতে রয়েছে।

ভুক্তভোগীর পিতা বলেন, ছেলের বিয়ের ৩ মাস না যেতেই প্রতিপক্ষের লোকজন শত্রুতা করে এই ঘটনা ঘটিয়েছে।

এখন আমার ছেলে বউ সংসার করতে চাচ্ছে না। কেন এতো বড় ক্ষতি করলো তারা আমার ছেলের। এ বিষয়ে আমি ফুলবাড়ী থানা, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছি।

এসময় সরেজমিনে এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীর বিচার দাবি করেন ভুক্তভোগীর পিতা। সংবাদ সম্মেলনে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক